JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

তীব্র গরমে মামলা, আসামি সূর্য!

সাধারন অন্যরকম খবর 26th May 2016 at 10:11pm 367
তীব্র গরমে মামলা, আসামি সূর্য!

প্রচণ্ড গরমে বেঁচে থাকা দায়। সূর্যের রোষানলে প্রতিদিন জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। আর সেই কারণেই স্বয়ং সূর্যের বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে মামলা করলেন ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের এক বাসিন্দা

শিবপাল সিং নামের এক ওই ব্যক্তি এই আজব মামলা করেছেন রাজ্যের শাজাপুর থানায়। তিনি ভারতীয় দণ্ডবিধির ১৯৭৩ সালের ১৫৪ ধারায় সূর্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন।

মধ্যপ্রদেশ রাজ্যে গত কিছুদিন ধরেই তাপমাত্রার পারদ কিছুতেই চল্লিশের নিচে নামছে না। যার ফলে সাধারণ মানুষের এখন ঘরবন্দি অবস্থা। অসহ্য গরমের দাপটে ঘরের বাইরে বের হতে পারছেন না প্রায় কেউই। কাজকর্ম লাটে ওঠার জোগাড় হয়েছে। ফলে এই অসহ্য গরমের যাবতীয় দায়ভার যে সূর্যের, তা এককথায় মেনে নিয়েছেন প্রত্যেকেই। আর সেই দায়ভার যাতে সূর্য কোনোভাবেই এড়াতে না পারে সেই কারণেই সটান থানায় হাজির হয়ে সূর্যের বিরুদ্ধে অভিযোগ করেছেন শিবপাল সিং।

এদিকে, অদ্ভুত এই অভিযোগ পেয়ে তো রীতিমতো চোখ কপালে ওঠার উপক্রম শাজাপুর থানার পুলিশ কর্মকর্তাদের। সচরাচর এ ধরনের অভিযোগ কোথাও কখনো বাস্তবে হয়েছে বলে শোনেননি তাঁরা। ফলে শিবপাল সিংয়ের এমন অভিযোগ পেয়ে তো মহা ঝামেলায় পড়েছেন তাঁরা।

এ ব্যাপারে মধ্যপ্রদেশের শাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেন্দ্র ভার্মা জানিয়েছেন, শিবপাল সিং নামের এক ব্যক্তি সূর্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তবে এই মামলার পুরোটাই যেহেতু প্রকৃতিবিষয়ক, তাই এই অভিযোগ নিয়ে কোনো তদন্ত করা বা ব্যবস্থা নেওয়া কোনোভাবেই সম্ভব নয়।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)