JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বাংলাদেশকে মনে রাখবেন স্ট্রিক

ক্রিকেট দুনিয়া 27th May 2016 at 11:51am 600
বাংলাদেশকে মনে রাখবেন স্ট্রিক

বোলিং কোচ না থাকার সিদ্ধান্ত নিলেও বাংলাদেশ ক্রিকেটের খোঁজ খবর রাখবেন হিথ স্ট্রিক। মনে রাখবেন বাংলাদেশকে। বিসিবিকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দেওয়ার পর এমনটাই বললেন সদ্য বিদায়ী বাংলাদেশ দলের বোলিং কোচ হিথ স্ট্রিক।

তিনি বলেন,‘আমি সিদ্ধান্ত নিয়েছি যে, আমার চুক্তি শেষ হলেই বাংলাদেশের বোলিং কোচ হিসেবে দায়িত্ব ছেড়ে দেব। ২০১৪ সালে সুযোগটি দেওয়ার জন্য আমি বিসিবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলাদেশে পুরো সময়টি ছিল দারুণ উপভোগ্য। বাংলাদেশের সেই পথচলা ঘনিষ্ঠভাবে অনুসরণ করে যাব। আমি মনে করেছি, আমার ও আমার পরিবারের জন্য সিদ্ধান্তটা নেওয়ার এটিই ছিল উপযুক্ত সময়। কোচিং ক্যারিয়ার নিয়ে আমি এগিয়ে যেতে চাই।আমি সামনে তাকিয়ে আছি।’

ভারতীয় ক্রিকেট একাডেমীর বোলিং কোচের চাকরিটা নিশ্চিত হয়ে যাবার পর দেরি করেননি। বৃহস্পতিবারই ঝটপট নিজের সিদ্ধান্তটা জানিয়ে দেন বিসিবিকে, টাইগারদের বোলিং কোচের চাকরির মেয়াদ আর বাড়াবেন না।

২০১৪ সালে ৪৫০ দিনের জন্য বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হন এ জিম্বাবুয়েন। তার বেতন ছিল প্রতিদিনের ভিত্তিতে। চলতি মাসেই বিসিবির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবার কথা ছিল। তবে বিসিবি তার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে ইতিবাচক অবস্থানেই ছিল। কিন্তু ভারতে লোভনীয় বেতনে চাকরি পাওয়ার পর বিসিবিকে না করে দেন জিম্বাবুয়ের সাবেক এ ফাস্ট বোলার।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)