JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

তবে এর আগেও কি বিয়ে করেছিলেন মাহিয়া মাহি?

বিবিধ বিনোদন 28th May 2016 at 2:02am 1,369
তবে এর আগেও কি বিয়ে করেছিলেন মাহিয়া মাহি?

২০১৫ সাল। তারিখ ১৯ ডিসেম্বর। খবরের পাতায় ‘মাহির গোপন বিয়ে!’ শিরোনামে খবর ভেসে বেড়াচ্ছে। আর এ নিয়ে সেসময় কম তিলেসমাতি হয় নি! তখন সেটি ব্যাপক আকার ধারণ করেছিলো।

গুঞ্জন উঠেছিলো যে, মাহি শাওন নামে এক তরুণকে বিয়ে করেছেন। তখন ময়মনসিংহে দুই পরিবারের উপস্থিতিতে মাহি-শাওন মালা বদল করেন। সেসময় এ নিয়ে বেশ কয়েকদিন এ নিয়ে বিনোদন বাজার গরম ছিলো। এরপর আবার চুপ।

তবে নতুন খবর হলো ২৭ মে সন্ধ্যার পর থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মাহির কিছু ছবি ভেসে বেড়াচ্ছে। যার শিরোনাম অনেকে দিয়েছেন, “চিত্রনায়িকা মাহিয়া মাহির আগেও দুইবার বিয়ে হয়েছিল! ঘটনা কী সত্যি?”

এবার নতুন করে গুঞ্জন রটেছে এটাই মাহির প্রথম বিয়ে নয়! এর আগেও নাকি বিয়ে করেছিলেন তিনি! ছবিগুলোতে দেখা যাচ্ছে, বধুসাজে আছেন মাহি। পাশে তার কথিত স্বামী শাওনকেও দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে তারা দুজনেই গলায় মালা পরে বসে আছেন।

এদিকে গত ২৫ মে মাহি যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল বিদ্যায় পড়ালেখা শেষ করা আসা পারভেজ মাহমুদ অপুর সাথে সাতপাকে বাঁধা পরেছেন। অপু বর্তমানে সিলেট শহরে নিজেদের পারিবারিক ব্যবসায় দেখাশোনা করছেন। এছাড়া ২৫ মে সন্ধ্যায় রাজধানীর উত্তরার একটি রেস্তোঁরায় স্বামীকে নিয়ে বিবাহোত্তর সংবাদ সম্মেলন করেছেন মাহি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)