JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আবার একসঙ্গে সালমান-ক্যাটরিনা

সিনেমা জগৎ 28th May 2016 at 2:05am 446
আবার একসঙ্গে সালমান-ক্যাটরিনা

এক সময়কার তুমুল প্রেম বিচ্ছেদে গড়িয়েছে। তারপর অতীত হয়েছে বেশ কিছু সময়। এর মধ্যে বিচ্ছেদের ক্ষত শুকিয়েছে, আবার প্রেম না হলেও গড়ে উঠেছে 'বন্ধুত্বপূর্ণ' সম্পর্ক। কিন্তু সেই ২০১২ সালের 'এক থা টাইগার'-এর পর আর কোনো ছবিতে এক সাথে দেখা যায়নি সালমান খান ও ক্যাটরিনা কাইফকে।

তবে এবার শোনা যাচ্ছে, রাজকুমার সন্তোষীর রোম্যান্টিক অ্যাকশন কমেডিতে দীর্ঘদিন পর আবার দেখা যাবে সালমান ও ক্যাটকে।

২০১২ সালের এর বহুবার শোনা গেছে, সালমান-ক্যাট জুটিকে আবার একসঙ্গে দেখা যাবে। কিন্তু এখন অবধি তা হয়নি। এমনকি, গতমাসেও শোন গেল, এই দুই তারকাকে আবার কবির খানের পরবর্তী ছবিতে দেখা যাবে। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে, কবির খান নয়; সালমান এবং ক্যাটরিনাকে রাজকুমার সন্তোষীর পরের ছবিতে দেখা যাবে।

সূত্রের খবরে প্রকাশ, রাজকুমার সন্তোষী ইতোমধ্যেই সালমান খান এবং ক্যাটরিনার সঙ্গে কথা বলেছেন। সালমানের সঙ্গে চুক্তিও সই হয়ে গেছে। কিন্তু ক্যাটরিনা এখনো দোনোমনা করছেন। কারণ, এই ছবিতে নায়িকার চরিত্র খুব একটা বড় নয়।

তবে এটাও শোনা যাচ্ছে, সালমান ক্যাটকে মোটামুটি রাজি করিয়ে ফেলেছেন। এবং, এক-দুদিনের মধ্যে ক্যাটরিনাও চুক্তি সই করবেন।

নতুন এই ছবির প্রযোজনা করবেন সালমানের বোন আলভিরা খান। আলভিরা আবার ক্যাটেরও খুব ভালো বন্ধু। আলভিরার প্রযোজিত শেষ ছবি 'বডিগার্ড'-এ ক্যাটরিনা আলভিরার কথায় একটা আইটেম গান করেছিলেন।

সূত্রের খবর অনুযায়ী, ছবিটির শুটিং চলতি বছরের শেষে শুরু হবে এবং মুক্তি পাবে পরের বছরের মাঝামাঝি।

সালমান ও রাজকুমার সন্তোষী দীর্ঘ ২২ বছর পর আবার একসঙ্গে কাজ করবেন। শেষ বার তাদের 'আন্দাজ আপনা আপনা' ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যায়। সূত্র- ইন্ডিয়া টুডে

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)