JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৮ মে , ২০১৬

টিভির সময়সূচী 28th May 2016 at 6:24am 687
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৮ মে , ২০১৬

ফাঁদ : অভিনয়ে শাকিব খান, কাজী হায়াৎ, আঁচল, অমিত হাসান। পরিচালনা শাফিউদ্দিন শাফি। দুপুর ৩টা ১০ মিনিট, এটিএন বাংলায়।

গল্পসূত্র : কম খরচে বিদ্যুৎ উৎপাদনের ফর্মুলা আবিষ্কার করেছেন বিজ্ঞানী মুনতাসির মামুন। বিদেশের বহু ব্যক্তি ও প্রতিষ্ঠান এই ফর্মুলা হস্তগত করার চেষ্টা করে। মুনতাসিরের ছেলে আসিফ থাকে মালয়েশিয়ায়। এদিকে দেশের বড় সন্ত্রাসী ওসমান বিজ্ঞানীকে মেরে ফেলে। শুরু হয় আসিফের লড়াই।

গাদার—এক প্রেম কথা : অভিনয়ে সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরি। পরিচালক অনিল শর্মা। বিকেল ৪টা ৫৭ মিনিটে।

গল্পসূত্র : দেশভাগের সময়, সাম্প্রদায়িক দাঙ্গা চলছে। মুসলিম মেয়ে সকিনাকে মৌলবাদীদের হাত থেকে বাঁচায় ট্রাক ড্রাইভার তারা সিং। তাদের প্রেম হয়, পরে বিয়ে। খবর আসে, সকিনার বাবা বেঁচে আছেন। বাবাকে দেখতে পাকিস্তান এলে পরে আর ভারতে ফিরতে পারে না সকিনা।

বিন্দাস : অভিনয়ে দেব, শ্রাবন্তী, সায়ন্তিকা, চিরঞ্জিত, সুপ্রিয়া দত্ত। পরিচালক রাজীব কুমার বিশ্বাস। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজে।

গল্পসূত্র : কাজলকে গুণ্ডাদের হাত থেকে রক্ষা করে অভিমন্যু। এভাবেই দুজনের পরিচয়, পরে প্রেম। ঘটনা ইতালিতে। দেশে ফেরে অভিমন্যু জানতে পারে কাজলের পরিবারের সঙ্গে তাদের পুরনো শত্রুতার কথা। এদিকে তাদের সম্পর্কের কথা জানতে পারে দুই পরিবারই। শুরু হয় দ্বন্দ্ব।

মিশন ইম্পসিবল ৩ : অভিনয়ে টম ক্রুজ, সিমন পেগ, লরেন্স ফিশবার্ন। পরিচালক জে জে আব্রামস। দুপুর ১টা ৩৬ মিনিটে, এইচবিওতে।

গল্পসূত্র : ইথান হান্ট আইএমএফের নতুন সদস্যদের প্রশিক্ষণ দেন। একদিন খবর আসে, তার পুরনো সহকর্মী লিন্ডসে এক অস্ত্র ব্যবসায়ীর ব্যাপারে তদন্ত করতে গিয়ে অপহৃত হয়েছে। তাকে উদ্ধারের অভিযানে নামে ইথান।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)