JanaBD.ComLoginSign Up

কোহলিকে নিয়ে যা বললেন শচীন!

ক্রিকেট দুনিয়া 28th May 2016 at 2:07pm 784
কোহলিকে নিয়ে যা বললেন শচীন!

ভারতে বর্তমানে সবচেয়ে বড় তারকা বিরাট কোহলি। ক্রিকেটে তার ধারাবাহিক সাফল্যের কারণে এরইমধ্যে তাকে শচীন টেন্ডুলকারের সাথে তুলনা করা হয়। এবার সেই শচীনও তার বিরাট-মুগ্ধতার কথা জানালেন।

দুবাইয়ের একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে টেন্ডুলকার বলেন, সোজা ব্যাটে খেলেই ব্যাটিংয়ে একের পর এক নজির গড়ে চলেছেন বিরাট।

শচীনকে নিজের আদর্শ বলে মনে করেন ভারতের টেস্ট দলের অধিনায়ক কোহলি। এবার সেই কোহলিকে নিয়েই শচীন বললেন, ‘‘বিরাট সোজা ব্যাটে খেলে এবং ক্রিকেটীয় শট খেলে রান করে। কোহলি বিশেষ প্রতিভাবান। নিজের খেলা নিয়ে কঠোর পরিশ্রম করে। ওর শৃঙ্খলা এবং দায়িত্ববোধ অনুকরণীয়।’’

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটে ব্যাটসম্যান বিরাটের দাপট দেখে মুগ্ধ মাস্টার ব্লাস্টার। তিনি বলেন, টেকনিক নিয়ে কোনও আপস না করেই সমস্ত ধরনের ফরম্যাটে সফল কোহলি। সেই সঙ্গে মানসিকভাবে দারুণ শক্তিশালী এবং চাপের মুখে খুব ভাল খেলে।

নবম আইপিএলে ক্রিকেটের মান নিয়েও খুশি শচীন। তিনি জানান, আইপিএলে প্রতিদ্বন্দ্বিতা ক্রমশ বাড়ছে। গত দুই আসর ধরে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ঠিক হচ্ছে কোন চারটি দল প্লে-অফে যাবে। টুর্নামেন্টের পক্ষে এই ব্যাপারটা খুব ইতিবাচক।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)