JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আমাকে নিয়ে খবরের শেষ নাই’: মাহিয়া মাহি

বিবিধ বিনোদন 30th May 2016 at 12:48am 663
আমাকে নিয়ে খবরের শেষ নাই’: মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার প্রথম সারির নায়িকা মাহিয়া মাহির হঠাৎ বিয়ে ছিল গেল সপ্তাহের অন্যতম আলোচিত ঘটনা। সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ২৫ মে গাঁটছড়া বাঁধার পর থেকেই গণমাধ্যমগুলোর শিরোনামে ছিলেন শুধুই মাহি।

বিয়ের পর এখন দিন কেমন কাটছে মাহির? ‘অগ্নি’ খ্যাত এই তারকার সঙ্গে কথপোকথনে উঠে এসেছে তার নতুন জীবনের এক ঝলক।

গ্লিটজ: কেমন কাটছে অপুর সংসার?

মাহি: অপুকে নিয়ে দিনগুলো খুবই ভালো কাটছে। আমরা দুজনে খুবই ভালো সময় কাটাচ্ছি... আমাদের দুই পরিবারকে নিয়ে বেশ আনন্দে কাটছে আমাদের সময়। আমি অনেক খুশি।

গ্লিটজ: আপনার ব্যক্তিজীবন নিয়ে কিছু খবর ভাইরাল হচ্ছে আপনার নজরে পড়েছে নিশ্চয়ই?

মাহি: এগুলো নিয়ে আমি যদি সময় নষ্ট করি তাহলে আমার এখনকার সময়গুলো আমি আর উপভোগ করতে পারবো না। তাই এই বিষয়গুলোকে নিয়ে আমার মোটেও কোনো সমস্যা নেই।



গ্লিটজ: শুনেছি, আপনি আইনের আশ্রয় নিয়েছেন?

মাহি: হ্যা, ঠিকই শুনেছেন। এসব সংবাদের কারণে আমার শ্বশুরবাড়িতে আমার ইমেজ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই যখনই এই বিষয়গুলো আমার নজরে পড়েছে আমি তখনই আইনের আশ্রয় নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

যেসব অনলাইন মিডিয়াগুলো আমাকে নিয়ে এমন ধরনের খবরগুলো প্রকাশ করেছে তাদের বিরুদ্ধে আমাদের পরিবারের পক্ষ থেকে তথ্য প্রযুক্তি আইনে শুক্রবার মামলা করা হয়েছে। কারণ যাদের বিরুদ্ধে খবর প্রকাশিত হচ্ছে তাদের কোনো পক্ষেরই কোনো সাক্ষাৎকার নেওয়া হয়নি। কোনো খবরে কি আমার কোনো বক্তব্যও নেওয়া হয়েছে? না নেওয়া হয়নি। যারা এসব খবর প্রকাশ করেছেন এবং যারা এসব খবরগুলোকে নিজেদের ফেইসবুকে শেয়ার করেছেন তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

গ্লিটজ: এসব বিষয়ে আপনি কি কিছুটা চিন্তিত?

মাহি: মোটেই না। এসব বিষয় নিয়ে আমি একেবারেই চিন্তিত নই। বরং এসব খবর প্রকাশে আমি তো বেশ মজা পাচ্ছি। কারণ আমার নিউজের শেষ নাই।

গ্লিটজ: আপনার বিয়ের হঠাৎ সিদ্ধান্তে মিশা সওদাগর তো রেগে গিয়ে আপনার বিরুদ্ধে অনেক কিছু বলেছেন। এ ব্যাপারে আপনার কী বক্তব্য?

মাহি: এই বিষয়ে আমি বলতে চাই, তিনি এগুলো তার ক্ষোভ থেকে বলেছেন। এটা আসলেই ঠিক না। আমি যদি আমার অভিনয়ের ক্যারিয়ারের কথা চিন্তা করি সেক্ষেত্রে হয়তো আমার এখুনি বিয়ে করা ঠিক হয়নি। কিন্তু আমি সবসময় একটা সাধারণ জীবনযাপন করেছি। আমি আমার বাবা-মায়ের খুবই লক্ষ্মী, বাধ্য একটা মেয়ে। তাই আমার জীবনের জন্য তারা যেটা ভালো মনে করেছেন আমি তাতেই সায় দিয়েছি।



গ্লিটজ: বিয়ের পর সিনেমা থেকে মাহির চিরতরে বিদায়ের গুঞ্জন কী সত্যি নাকি?

মাহি: আমার কাজের ক্ষেত্রে আমি খুবই প্রফেশনাল। সেক্ষেত্রে আমি সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে যাদের কথা দিয়েছি সেখানে আমি কথা অবশ্যই রাখবো।

গ্লিটজ: তাহলে কী মাহি কথা দিয়ে সবসময় কী কথা রাখেন?

মাহি: হ্যা, অবশ্যই। আমি সবসময় কথা দিয়ে তা রাখি।

গ্লিটজ: বিয়ের পর স্বামী অপুকে কী কী কথা দিয়েছেন?

মাহি: অপুকে কী কী কথা দিয়েছি-- সব তো বলা যাবে না। তবে কিছু কথা তো দিয়েছি। আচ্ছা, একটা বলি। আমি ওকে বলেছি, আমরা খুব ভালো সুখী সুন্দর জীবনযাপন করবো।
-
BDnews24

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)