JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বলিউডে অক্ষয় কুমার যোগ্য স্বীকৃতি পান না, বললেন ইলিনা

বিবিধ বিনোদন 30th May 2016 at 1:36am 609
বলিউডে অক্ষয় কুমার যোগ্য স্বীকৃতি পান না, বললেন ইলিনা

বহুমুখী প্রতিভা থাকা সত্ত্বেও বলিউডে অক্ষয় কুমারকেই সবচেয়ে কম স্বীকৃতি দেওয়া হয়। এমনই বলছেন অভিনেত্রী ইলিনা ডি’ক্রুজ।

অক্ষয়ের সঙ্গে ‘বেবি’ ছবিতে কাজ করেছিলেন ইলিনা। তাঁদের নতুন ছবি ‘রুস্তম’ মুক্তি পেতে চলেছে। এর আগে রণবীর কাপূর, প্রিয়াঙ্কা চোপড়া, সাইফ আলি খান, বরুণ ধবনদের সঙ্গে কাজ করেছেন ইলিনা। কিন্তু অক্ষয়ের সঙ্গে কাজ করেই তিনি সবচেয়ে বেশি আনন্দ পেয়েছেন বলে জানাচ্ছেন। এই অভিনেতার সঙ্গে তিনি স্বাচ্ছন্দ্য। পর্দায় তাঁদের খুব সুন্দর দেখতে লাগছে বলেও জানিয়েছেন ইলিনা।

অক্ষয়ের কাজের প্রশংসা করে ইলিনা বলেছেন, ওর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বিস্ময়কর। আমি ভাবতেই পারিনি এত আনন্দ পাব। আমি এর আগে ওর হাসির ছবিই দেখেছিলাম। ওকে এই ধরনের চরিত্রে ভাল লাগে। ও বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছে। সবাই ওর কমিক টাইমিং, অ্যাকশনের দৃশ্যে অভিনয়ের কথা বলে। তবে আমার মতে, ও সব ধরনের চরিত্রেই ভাল অভিনয় করে। কিন্তু তা সত্ত্বেও অক্ষয়ই ববিউডে সবচেয়ে কম স্বীকৃতি পাওয়া অভিনেতাদের একজন।

১৯৫৯ সালের নানাবতী মামলা অবলম্বনে তৈরি হয়েছে ‘রুস্তম’। নৌবাহিনীর অফিসার কাভাস মানেকশ নানাবতী তাঁর স্ত্রীর প্রেমিক প্রেম আহুজাকে খুন করেছিলেন। এই ছবি পরিচালক টিনু দেশাই। অক্ষয় এই ছবিতে নানাবতীর ভূমিকায় অভিনয় করেছেন। তাঁর স্ত্রীর চরিত্রে ইলিনা। ১২ আগস্ট মুক্তি পাবে ছবিটি। এই ছবি নিয়ে আশাবাদী ইলিনা।

সূত্র: এবিপি আনন্দ

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)