JanaBD.ComLoginSign Up

পরিণীতির বাড়ির পরিণতি!

বিবিধ বিনোদন 30th May 2016 at 2:17pm 551
পরিণীতির বাড়ির পরিণতি!

তাঁর অভিনয় সকলের প্রশংসা কুড়িয়েছে। তাঁর সৌন্দর্য সকলের নজর কেড়েছে। এহেন পরিণীতি চোপড়ার জীবনে এমন উটকো সমস্যা নেমে আসবে, কে জানত? বলা হচ্ছে, বান্দ্রার পালি হিল্‌সে পরিণীতি চোপড়া যে বাড়িটি কিনেছেন, সেটি নাকি একটি আর্কিটেকচারাল মার্ভেল। এমন বাড়ি নাকি চট করে চোখে পড়ে না। এই অ্যাপার্টমেন্টেই থাকেন প্রীতি জিন্টা, রীতেশ সিদওয়ানি।

ফ্ল্যাটটি কেনার পরে পরিণীতি খুব যত্ন নিয়ে সেটি সাজিয়েছিলেন। কিন্তু হালফিলের খবর হল, এমন একটি ফ্ল্যাট এখন খালি পড়ে রয়েছে। না পরিণীতি, না তাঁর পরিবারের কেউ এখানে থাকেন। গত একমাসে কাউকে এখানে যাতায়াত করতে দেখা যায়নি। ফ্ল্যাট কেনার পরে গোড়ার দিকে কয়েকদিন ছিলেন। কিন্তু তার পরে আচমকাই বেপাত্তা। পড়শিরা বলছেন, তাঁরা কাউকে এখানে যাতায়াত করতে দেখেন না।

পরিণীতির হল কী? এই প্রশ্নের উত্তরে যেটা শোনা যাচ্ছে, তা অবশ্য বেশ গোলমেলে। পরিণীতি নাকি মনে করছেন, এই ফ্ল্যাট তাঁর কাছে আনলাকি। কেন এমন মনে করছেন তিনি? তা হলে কি ব্যক্তিগত বা পেশাগত জীবনে কিছু হল? গুঞ্জন শুরু হয়ে গিয়েছে বলিউডে। এই সব পরিণীতির কানেও বিলক্ষণ পৌঁছেছে। তাঁর ম্যানেজার বলেছেন, হাস্যকর গুজব। পরিণীতির দুটো বাড়ি রয়েছে। ও এখন আর একটা বাড়িতে থাকে। তবে এই ফ্ল্যাটে থাকেন না কেন বা কবে তিনি এখানে আসবেন, সে সব প্রশ্নের সদুত্তর দিতে পারেননি তাঁর ম্যানেজার।

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)