JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নাপোলি ছাড়ছেন হিগুয়েন

ফুটবল দুনিয়া 30th May 2016 at 7:19pm 284
নাপোলি ছাড়ছেন হিগুয়েন

সদ্য শেষ হওয়া মৌসুমে ইতালিয়ান সিরি’আতে ৩৫ ম্যাচে ৩৬ গোল করে নতুন ইতিহাস গড়েন গঞ্জালো হিগুয়েন। ব্যক্তিগত পারফরম্যান্সে আর্জেন্টাইন এই তারকা উজ্জ্বল থাকলেও সিরি’আতে দ্বিতীয় স্থানে থেকেই মৌসুম শেষ করে তার দল নাপোলি। তবে গ্রীষ্মের দলবদলের পর নতুন ক্লাবের হয়েই মৌসুম শুরু করতে চান তিনি। এক্ষেত্রে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুলের প্রতি আগ্রহী হিগুয়েন।

সাম্প্রতিক সময়ে হিগুয়েনের আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার গুঞ্জন চলছে। তবে এবার হিগুয়েন নিজেই নাকি লিভারপুলের জার্সি গায়ে জড়াতে আগ্রহী হয়ে উঠেছেন। অলরেডস কোচ ইয়ুর্গেন ক্লুপের অধীনে তিনি খেলতে চান বলে জানিয়েছে ডেইলি মিরর।
২০১৩ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে নাপোলিতে যোগ দেন হিগুয়েন। ক্লাবটির হয়ে ১০৪টি লিগ ম্যাচে ৭১ গোল করেন আর্জেন্টাইন এই তারকা। নাপোলির সঙ্গে হিগুয়েনের চুক্তির মেয়াদ শেষ হতে আরো দু’বছর বাকি। কিন্তু এর আগেই ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন তিনি। লা লিগা, সিরি আ’র পর এবার হিগুয়েনের নতুন ঠিকানা হতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগ।

এদিকে ইংলিশ লিগে নিজেদের হারিয়ে খোঁজা লিভারপুলকে ঢেলে সাজানোর কথা জানিয়েছেন ক্লুপ। সেরাটা পেতে নতুন করে দল গড়ার দিকে দৃষ্টি রাখছেন ডর্টমুন্ডের প্রাক্তন কোচ। নাপোলির হয়ে গত মৌসুমটি অসাধারণ কাটানোয় হিগুয়েনের প্রতি নজর পড়তে পারে ক্লুপের।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)