JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

দেশে ফিরে যা বললেন 'দ্য ফিজ'

ক্রিকেট দুনিয়া 31st May 2016 at 7:45am 953
দেশে ফিরে যা বললেন 'দ্য ফিজ'

আইপিএল মাতিয়ে সোমবার রাতে ঢাকায় ফিরেছেন মুস্তাফিজুর রহমান। দেশে ফিরে মুস্তাফিজুর রহমান পেয়েছেন বিরোচিত সংবর্ধনা।

আইপিএল জয় করে বেঙ্গালুরু থেকে কলকাতা হয়ে রাত দশটার পরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড় মুস্তাফিজ।

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মুস্তাফিজুর রহমান বলেন,‘আমার জীবনের প্রথম আইপিএল। শুরুটাও ভালো ছিল। শেষটাও ভালো হয়েছে। আপনাদের ও দেশবাসীর দোয়ায় সব ভালো হয়েছে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বিরোচিত সংবর্ধনার জন্যে মুস্তাফিজ ধন্যবাদ জানিয়েছেন। শুধু তাই না প্রধানমন্ত্রীর পক্ষে সংবর্ধনা দেওয়া যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আরিফ খান জয়, বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন সুজন ও দেশবাসীকে মুস্তাফিজ শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।

বিমানবন্দরে সাংবাদিকদের মুস্তাফিজ বলেন, ‘খুব ভালো লাগছে। শুরুটা ভালো ছিল। আমাদের শেষটাও ভালো হয়েছে। যেভাবে চেয়েছি সেভাবে সব হয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

চেয়েছিলেন বিমানবন্দর থেকে সাতক্ষীরা চলে যাবেন। মেজো ভাই মোখলেছুকের রহমানকে বলেছিলেন গাড়ী ঠিক করতে। রাতেই রওনা হবেন। কিন্তু পরিকল্পনা মতো কিছুই করতে পারেননি। দুই মাসেরও বেশি সময় ভারতে কাটিয়েছেন।

বিমানবন্দরেই জানালেন বাবা-মা’র কথা বেশ মনে পড়ছে তার। দ্যা ফিজের ভাষ্য,‘বাবা-মার কথা মনে হচ্ছে। ভারতে থাকাকালিন সময়ে দেশকে অনেক মিস করেছি।’

বিমানবন্দরে তাকে নিতে আসেন বড় মামা মনিরুল ইসলাম। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় ক্যান্টমেন্টে তার খালার বাসায়। সেখানেই রাতে থাকবেন তিনি। আজ মঙ্গলবারই ক্রিকেট বোর্ডে যাবেন তিনি। ফিজিওর সঙ্গে দেখা করবেন। আগামীকাল তিনি নিজ জেলা সাতক্ষীরায় যাবেন তিনি।

আইপিএলে মুস্তাফিজ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচে মাঠে নেমে নিয়েছেন ১৭ উইকেট। নির্বাচিত হয়েছেন আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়। সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন ১০ লাখ রূপি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)