JanaBD.ComLoginSign Up

নোয়াখালীতে বজ্রপাতে বাবা-মা ও শিশুপুত্রের মৃত্যু

দেশের খবর 31st May 2016 at 11:03pm 243
নোয়াখালীতে বজ্রপাতে বাবা-মা ও শিশুপুত্রের মৃত্যু

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বজ্রপাতে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। এ সময় পরিবারটি মোটরসাইকেল করে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিল।

নিহতরা হলেন, ইউনিয়নের জগদানন্দ গ্রামের মোবারক আলী বাড়ির আবদুল মালেকের ছেলে ছায়দুল হক (২৮) তার স্ত্রী লাইজু আক্তার (২৪) ও তাদের শিশুপুত্র মো. ইমন (২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে কবিরহাটের জগদানন্দ গ্রামের বাড়ি থেকে স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মোটরসাইকেলযোগে পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জ উপজেলার চর ফকিরা ইউনিয়নের শ্বশুর বাড়ি যাচ্ছিলেন ছায়দুল হক। তারা মুছাপুর এলাকায় গেলে ঝড়-বৃষ্টি শুরু হয়।

এসময় ছায়দুল হক তার স্ত্রী ও সন্তানদের নিয়ে মুছাপুরের গোলাম রসুলের বাড়ির গোয়াল ঘরে আশ্রয় নেন। ঠিক তখনই বজ্রপাতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে। খবর পেয়ে শ্বশুর বাড়ির লোকজন এসে লাশগুলো নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ফজলে রাব্বী বজ্রপাতে একই পরিবারের ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহগুলো ছায়দুলের শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)