JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আদালতে কাবিন নামা প্রকাশ, এবার মাহির বিরুদ্ধে পাল্টা মামলা করছেন সেই শাওন

বিবিধ বিনোদন 1st Jun 2016 at 12:39pm 1,243
আদালতে কাবিন নামা প্রকাশ, এবার মাহির বিরুদ্ধে পাল্টা মামলা করছেন সেই শাওন

এবার চিত্রনায়িকা মাহিয়া মাহির বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিয়েছেন তার ‘কথিত স্বামী’ শাহরিয়ার শাওনের পরিবার। দুদিনের রিমান্ড শেষে আজ শাওনকে যখন আদালতে হাজির করা হয় তখনই মাহির সঙ্গে বিয়ের প্রমাণপত্র হিসাবে কাবিননামা আদালতে উপস্থাপন করা হয়। মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে এ কাবিননামা দাখিল করা হয় বলে জানিয়েছেন শাওনের আইনজীবী বিল্লাল হোসেন।

এসময় শাওনের আইনজীবী বিল্লাল হোসেন জানিয়েছেন, মাহির বিরুদ্ধে প্রতারণাসহ বেশ কয়েকটি মামলার প্রস্তুতি নিয়েছে শাওনের পরিবার। তবে শাওন জামিনে মুক্তি পেলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

গত ২৫মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে মাহি বিয়ে করে চলে গেছেন শ্বশুরবাড়ি। এদিকে গুঞ্জন রটেছে, এটাই মাহির প্রথম বিয়ে নয়! এর আগেও নাকি বিয়ে করেছিলেন তিনি!

শুক্রবার সন্ধ্যা থেকে মিডিয়াপাড়া সহ সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রকাশিত নায়িকা মাহির ‘পুরোনো বিয়ের কয়েকটি ছবি নিয়ে আলোচনা চলতে থাকে তুমুলে। রীতিমতো ভাইরাল হয়ে ওঠা এসব ছবি দেখে সমালোচনার ঝড় ছিলো ফিল্মি পাড়া সহ প্রায় সবক্ষেত্রেই। কেউ কেউ দাবি করেন যে, এগুলো ছিল মাহির বিয়ের ছবি।

তবে সবার প্রত্যাশা আর বিভ্রান্তি কাটাতে অবশেষে এই ঘটনা প্রসঙ্গে কথা বলেছিলেন মাহি। গত শনিবার একটি জাতীয় দৈনিকের কাছে দেয়া সাক্ষাতকারে ছবিগুলোকে ”ফেক” বলে দাবি করলেন তিনি। মাহি বলেন, “ফেসবুকে যে ছবিগুলো প্রকাশিত হয়েছে, সেগুলো ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। মূলত এগুলো ছিল আমার একটি শ্যুটিংকালীন ছবির দৃশ্য। আর শাওন ওই সময় মজা করে আমার সঙ্গে এসব ছবি ক্যামেরাবন্দি করে। কিন্তু মানুষ ভুল বুঝে আমার সম্পর্কে নানা মন্তব্য ছুঁড়ছেন। তাদেরকে আশ্বস্ত করতে চাই ছবিগুলো সম্পূর্ণ ফেক। এছাড়া এ বিষয় নিয়ে নতুন করে ঘাটাঘাটি করতে চাই না।” পাশাপাশি এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ারও ঘোষণা দেন তিনি। এতে স্বস্তি ফিরে আসে চলচ্চিত্রাঙ্গন ও মাহি ভক্তদের মনে।

অবশেষে জানা গেল, এ ঘটনায় মাহির কথিত স্বামী শাওনের নামে মামলা করেছেন মাহি। সেই প্রেক্ষিতে রোববার (২৯ মে) শাওনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর তাকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়।

গ্রেফতার শাওনের বাবার নাম নজরুল ইসলাম। তিনি গুলশানের একজন ব্যবসায়ী। শাওন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগে প্রথম বর্ষের শিক্ষার্থী।

এর আগে ডিবির জিজ্ঞাসাবাদে শাওন জানিয়েছেন, ২০১৫ সালে বাড্ডার কাজী অফিসে তারা বিয়ে করেন। উত্তরা মডেল স্কুল এন্ড কলেজে একই ক্লাসের শিক্ষার্থী ছিলেন শাওন ও মাহী। ঐ সূত্র ধরে তাদের মধ্যে স্কুল জীবন থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে তারা বিয়ে করেন। বিয়ের কাগজপত্রও জিজ্ঞাসাবাদে ডিবির তদন্তকারী টিমের কাছে উপস্থাপন করেছেন শাওন।

ডিবি দক্ষিণ বাড্ডার বাসা থেকে শাওনের কম্পিউটার জব্দ করেছে। একজন ডিবির কর্মকর্তা জানান, শাওনের কম্পিউটারের হার্ডডিস্ক থেকে মাহী ও শাওনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফুটেজ জব্দ করা হয়েছে। শাওন স্বীকার করেছেন যে তিনিই মাহীর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফেসবুকে আপলোড করেছেন। মাহীর অনুমতি নিয়েই তিনি এসব ছবি আপলোড করেন।

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)