JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ওয়াশিংমেশিনে আটকে গেল মাথা

সাধারন অন্যরকম খবর 1st Jun 2016 at 5:09pm 440
ওয়াশিংমেশিনে আটকে গেল মাথা

কথায় আছে নিজের কাজ নিজে করা ভালো। তাই বলে যে জিনিসে নেই কোন প্রকার পূর্ব অভিজ্ঞতা আর থাকবে নিজের জীবনের ঝুঁকি সেসব কাজে নিজে না করাই ভালো। যেমন ফুজিয়ানা প্রদেশের এই চীনা ব্যক্তির কাণ্ডই দেখুন না। কাপড় ধোয়ার ওয়াশিংমেশিন নষ্ট তাই নিজেই করতে গিয়েছিলেন মেরামতের কাজ।

কাপড় ধুতে যেয়ে তিনি দেখলেন সুইচ চালু করলে মেশিন চলছে না। তিনি মনে করলেন, কিছু একটাতো সমস্যা হয়েছে। তাই তিনি নিজেই অনেকবার কারণ খুঁজে বের করার চেষ্টা করলেন। অনেকক্ষণ পর তিনি আবিষ্কার করলেন ওয়াশিংমেশিনের যে জায়গা দিয়ে কাপড় ঢুকানো হয় তার মধ্যে কিছু একটা আটকে আছে। আর তা দেখার জন্য নিজের মাথাটা ঢুকিয়ে দিলেন মেশিনের ভেতরে।

কিন্তু মাথা ঢোকানোর পর তো আর বের করতে পারছেন না নিজের মাথা। এদিকে যে পাশের রুমে থাকা অন্য বন্ধুকে যে খবর দেবে তার উপায়টুকুও নেই। অনেকক্ষণ ধরে বাথরুমে থেকে বের না হওয়ায় বন্ধুটি তাকে আওয়াজ দিলে তিনি বুঝতে পারেন ভেতরে কিছু একটা সমস্যা হয়েছে। তিনি ভেতরে ঢুকে বন্ধুকে বের করার সবরকম চেষ্টায় ব্যর্থ হয়ে দমকল বাহিনীকে খবর দেয়। দমকলবাহিনী ঘটনাস্থলে পৌছে প্রায় ৪০ মিনিট ধরে চেষ্টা করে ওই ব্যক্তিকে উদ্ধার করেন এবং সৌভাগ্যবশত লোকটির মাথা অক্ষত অবস্থায় বেরিয়ে আসে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)