JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

শিক্ষা মন্ত্রণালয়ে ১৪০ পদে চাকরি

সরকারি চাকরি 2nd Jun 2016 at 9:41am 879
শিক্ষা মন্ত্রণালয়ে ১৪০ পদে চাকরি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়। ছয় ধরনের পদে ১৪০ জনকে নিয়োগ দেওয়া হবে। দেখে নিন পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

স্টাটিসটিক্যাল ইনভেস্টিগেটর
দুটি পদে জন্য পরিসংখ্যান, গণিত বা অর্থনীতিতে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কমপক্ষে দ্বিতীয় শ্রেণিতে স্নাতক পাস হতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ টাকা থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

কম্পিউটার অপারেটর
কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেওয়া হবে ১২৮ জনকে। বিজ্ঞান বিভাগ থেকে ডিগ্রি পাস প্রার্থীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। তবে আবেদন করতে পারবেন যে কোনো বিষয় থেকে ডিগ্রি পাস প্রার্থীরা। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন একটি শূন্য পদে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

সংকলক
পদটিতে নিয়োগ দেওয়া হবে একজন। উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
একটি শূন্য পদে আবেদন করতে পারবেন উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেননয় হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ল্যাব অ্যাসিস্ট্যান্ট
উচ্চমাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন সাতটি শূন্যপদে। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

আবেদনের বয়স
আবেদনকারীদের বয়স ২৯ জুন ১৮-৩০ বছর হতে হবে। তবেমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্তশিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন www.banbeis.gov.bd/jobs ওয়েবসাইট ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩১ মে থেকে ২৯ জুন, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ৩০ মে-২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

[img]http://ntv-bn-cdn.s3.amazonaws.com/document4/1464775292-shikkha-ministry.jpg[/img]

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)