JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ইনজুরির কারণে ছিটকে গেলেন কাকাও

ফুটবল দুনিয়া 2nd Jun 2016 at 10:06am 254
ইনজুরির কারণে ছিটকে গেলেন কাকাও

ব্রাজিলের জার্সি গায়ে তিনবার বিশ্বকাপ খেললেও লাতিন আমেরিকার সবচেয়ে বড় প্রতিযোগিতা কোপা আমেরিকায় কখনো খেলা হয়নি কাকার। ক্যারিয়ারের শেষ প্রান্তে এসে সেই মোক্ষম সুযোগ পেয়ে গিয়েছিলেন ব্রাজিলের এই মিডফিল্ডার। কিন্তু ইনজুরির কারণে একেবারে শেষপর্যায়ে ছিটকে যেতে হলো ৩৪ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তারকাকে।

কোপা আমেরিকা শুরুর ঠিক আগমুহূর্তে একের পর এক ইনজুরির কবলে পড়ছেন ব্রাজিলের খেলোয়াড়রা। এর আগে চোটের কারণে বাদ পড়েছিলেন রিকার্ডো অলিভেইরা, দগলাস কস্তা, রাফিনিয়া ও গোলরক্ষক এদারসন। মিডফিল্ডার দগলাস কস্তার ইনজুরির কারণেই ব্রাজিলের চূড়ান্ত দলে জায়গা করে নিতে পেরেছিলেন কাকা। কিন্তু তিনিও শেষপর্যায়ে পড়েছেন ইনজুরির কবলে। তাঁর বদলি হিসেবে ব্রাজিল দলে সুযোগ পেয়েছেন পাউলো হেনরিকে গানসো।

পুরোপুরি সুস্থ হয়ে উঠতে কাকার অন্তত ২০ দিন সময় লাগবে বলে জানানো হয়েছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের পক্ষ থেকে। আর শুক্রবার থেকেই শুরু হয়ে যাচ্ছে কোপা আমেরিকার প্রথম ম্যাচ। শনিবার ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের কোপা আমেরিকা জয়ের মিশন। গ্রুপ পর্বে তাদের অপর দুই প্রতিপক্ষ পেরু ও হাইতি।

ব্রাজিলের কোপা আমেরিকা দল

গোলরক্ষক : অ্যালিসন, দিয়েগো আলভেস, মার্সেলো গ্রোহি।

ডিফেন্ডার : মিরান্দা, জিল, মার্কিনোস, রদ্রিগো কাইয়ো, দানি আলভেজ, ফিলিপে লুইস, ফাবিনিয়ো ও দগলাস সান্তোস।

মিডফিল্ডার : লুইজ গুস্তাভো, এলিয়েস, রেনাতো অগুস্তো, ফিলিপ্পে কতিনিয়ো, লুকাস লিমা, উইলিয়ান, কাসেমিরো, লুকাস মোউরা, পাউলো হেনরিকে গানসো।

স্ট্রাইকার : হাল্ক, গ্যাব্রিয়েল ও জোনাস।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)