JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

স্বপ্নের দলে মুস্তাফিজ

ক্রিকেট দুনিয়া 2nd Jun 2016 at 11:53am 943
স্বপ্নের দলে মুস্তাফিজ

প্রতি বছরের মতো এবারও ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে ‘দ্য সিয়াট ক্রিকেট অ্যাওয়ার্ডস’। ২০১৫-১৬ মৌসুমের সেরা ক্রিকেটারদের বর্ষসেরা নির্বাচন করে তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ঘোষণা করা হয় ‘সিয়াট টি ২০ ড্রিম টিম’।

যেখানে কাটার স্পেশালিস্ট মুস্তাফিজ রহমানের নাম রয়েছে। বাংলাদেশের হয়ে অভিষেকের পর থেকেই ক্রিকেট বিশ্বকে চমকে দিচ্ছেন মুস্তাফিজ। বাঁ-হাতি এই টি ২০ পেসার ভারতে টি ২০ বিশ্বকাপেও নিজের জাত চিনিয়েছেন। সদ্য সমাপ্ত আইপিএলে প্রথমবারের মতো খেলতে গিয়েই দলকে শিরোপা জিতিয়েছেন।

এতসব অর্জনের কারণে ‘সিয়াট টি ২০ ড্রিম টিম’ এ তাকে বেশ গুরুত্ব দিয়েই রাখা হয়েছে।

মুস্তাফিজের সঙ্গে এই দলে বিশ্বসেরা ক্রিকেটার হিসেবে রয়েছেন রোহিত শর্মা, এবিডি ভিলিয়ার্স, মিচেল স্টার্ক, অমিত মিশ্র, বিরাট কোহলি, আন্দ্রে রাসেল, ডেভিড ওয়ার্নার, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ফাফ ডু প্লেসি, সুরেশ রায়না ও রবীচন্দ্রন অশ্বিন।

টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মা ভারতের বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন। আইপিএলের রানমেশিন বিরাট কোহলি টি ২০ বর্ষসেরা পুরস্কার জেতেন। নিউজিল্যান্ডের ব্যাটসম্যান মার্টিন গাপটিল বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হন।

ভিন্ন ক্যাটাগরিতে বর্ষসেরা হন কিউই তারকা কেন উইলিয়ামসন, টিম ইন্ডিয়ার রবীচন্দ্রন অশ্বিন আর আজিঙ্কা রাহানে। অনুষ্ঠানে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদেরও সম্মানিত করা হয়েছে।

বাংলাদেশে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জুনিয়ররা রানার্সআপ হয়। দলের হয়ে দুর্দান্ত খেলা রিশভ পান্ট বর্ষসেরা তরুণ ক্রিকেটারের পুরস্কার জেতেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 3.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)