JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

১৩ বছরের ছাত্রের সঙ্গে ‘সম্পর্ক’ করে পালিয়েছেন গর্ভবতী শিক্ষিকা

সাধারন অন্যরকম খবর 2nd Jun 2016 at 10:34pm 1,745
১৩ বছরের ছাত্রের সঙ্গে ‘সম্পর্ক’ করে পালিয়েছেন গর্ভবতী শিক্ষিকা

নাবালক ছাত্রের সঙ্গে যৌনসম্পর্কে জড়িয়ে পড়ায়, এখন পালিয়ে বেড়াতে হচ্ছে টেক্সাসের একটি স্কুলের ইংরেজির শিক্ষিকাকে। যৌননিগ্রহের অভিযোগে ইতিমধ্যেই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে টেক্সাস পুলিশ। অভিযোগ প্রমাণ হলে, ২৫ বছর পর্যন্ত জেল হতে পারে ওই শিক্ষিকার।

হ্যারিস কাউন্টির স্টোভাল মিডল স্কুলের এই শিক্ষিকা অ্যালেক্সজান্দ্রিয়া ভেরা অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পরেই ছাত্রের সঙ্গে যৌনসম্পর্কে জড়িয়ে পড়ার ঘটনাটি প্রকাশ্যে আসে।

স্কুলের প্রিন্সিপালের কাছে এই সম্পর্কের কথা অস্বীকার করেননি ২৪ ছর বয়সী এই শিক্ষিকা। স্বীকারের পরই তার পিছু নিয়েছে পুলিশ। আর গ্রেপ্তার এড়াতে তিনি গা ঢাকা দিতে বাধ্য হয়েছেন।

আদালতের নথি থেকে জানা যায়, তিনি যে স্কুলের শিক্ষিকা, সেখানকারই ১৩ বছরের এক ছাত্রের সঙ্গে তার শারীরিক সম্পর্ক তৈরি হয়। সেই সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শিক্ষিকা।

অবশ্য পুলিশের প্রাথমিক জেরায় অ্যালেক্সজান্দ্রিয়া জানিয়েছিলেন, প্রথম দিকে তিনি ওই ছাত্রটিকে ঠেকানোর চেষ্টা করেছিলেন। যদিও, তদন্তের পর সেই দাবি সত্যি নয় বলেই মনে করছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে ওই শিক্ষিকা পুলিশকে জানান, ২০১৫-র সেপ্টেম্বর থেকে ২০১৬-র জানুয়ারি পর্যন্ত তাদের মধ্যে যৌনসম্পর্ক ছিল। ওই সময়কালে তারা প্রায় প্রতিদিনই শারীরিকভাবে মিলিত হয়েছেন।

অ্যালেক্সজান্দ্রিয়া ভেরার এই স্বীকারোক্তির পরেই এই শিক্ষিকার বিরুদ্ধে শিশু যৌননিগ্রহের অভিযোগ দায়ের হয়েছে।

স্কুলের প্রিন্সিপাল এলসা রাইট পুলিশকে জানিয়েছেন, ভেরা তার কাছেও এই সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন। এ-ও জানিয়েছেন, ছাত্রটির পরিবার এই সম্পর্ক মেনে নিয়েছে। অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তারা উত্‍‌ফুল্ল। ভেরাকে তারা বাড়িতে আমন্ত্রণও জানিয়েছেন।

পরিবার মেনে নিলেও কিন্তু শাস্তির হাত থেকে নিস্তার পাবেন না এই শিক্ষিকা। কারণ, টেক্সাসের বর্তমান আইন অনুযায়ী, এ ধরনের অপরাধে ২৫ বছর পর্যন্ত জেল হওয়ার নিধান রয়েছে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)