JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রোনালদোবিহীন পর্তুগালের পরাজয়

ফুটবল দুনিয়া 3rd Jun 2016 at 9:35am 247
রোনালদোবিহীন পর্তুগালের পরাজয়

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের আগে হোঁচট খেল পর্তুগাল। বৃহস্পতিবার প্রীতিম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে হেরেছে তারা। তবে এই ম্যাচে দলে ছিলেন না সদ্যই রিয়াল মাদ্রিদকে ১১তম উয়েফা চ্যাম্পিয়নশিপ উপহার দেওয়া পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে পর্তুগালকে স্বাগত জানিয়েছিল ইংর্ল্যান্ড। ওয়েইন রুনি-ক্রিস স্মলিং-ভার্ডি-হ্যারিকেন-রাহিম স্টারলিংদের মতো তারকা ফুটবলারদের নিয়েই দল সাজান রয় হজসন। অন্যদিকে দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই মাঠে নামে পর্তুগাল। তবে দুই দলই দুর্দান্ত খেলে এদিন।

কিন্তু দুর্ভাগ্য পর্তুগালের। ম্যাচের ৩৫ মিনিটেই লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হয় রক্ষণসৈনিক ব্রুনো এদুয়ার্দোকে। এর ফলে ম্যাচের বাকিটা সময় দশজনের দল নিয়েই ইংলিশদের আক্রমণকে প্রতিহত করে সফরকারীরা। তারপরও লড়াই চালিয়ে যায় পর্তুগাল।

ম্যাচের শেষদিকে জেমি ভার্ডি-ওয়েইন রুনি-হ্যারিকেনদের বদলি হিসেবে মাঠে নামেন স্টারলিং-উইলশের-ড্যানিয়েল স্টুরিজরা। পর্তুগিজদের চেপে ধরলেও কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিলো না স্বাগতিকরা। অবশেষে ম্যাচের বয়স যখন ৮৬ মিনিট। তখন গোলের দেখা পায় ইংলিশরা। স্টারলিংয়ের সহায়তায় গোল করেন স্মলিং। শেষ পর্যন্ত তার করা একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে ইংল্যান্ড।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)